গোবিন্দগঞ্জে মডেল মসজিদে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে নামাজ আদায় শুরু
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ১৮:৫৩
গোবিন্দগঞ্জে মডেল মসজিদে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে নামাজ আদায় শুরু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মডেল মসজিদে জুম্মার নামাজের মধ্যে দিয়ে নামাজ আদায় শুরু হয়েছে।


২১ জুলাই, শুক্রবার পবিত্র জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে দৃষ্টি নন্দন গোবিন্দগঞ্জ উপজেলা মডেল মসজিদে ৫ ওয়াক্ত নামাজ আদায় শুরু হয়েছে।


হাজার হাজার মুসল্লীদের সাথে গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা মডেল মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) এস. এম আব্দুল্লাহ বিন শফিক, উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, থানার অফিসার ইনচার্জ ছামছুল আলম শাহ্, সাবেক পৌর মেয়র আতাউর রহমান সরকারসহ জনপ্রতিনিধি বৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ,ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ, সাংবাদিক বৃন্দসহ প্রায় ৩হাজার মুসল্লী এক সঙ্গে নামাজ আদায় করেন।


মসজিদে নামাজ আদায় ও মসজিদটি এক নজর দেখার জন্য সকাল থেকে দূর-দূরান্ত থেকে হাজার হাজার মুসল্লি জড়ো হতে থাকে। জুম্মার নামাযের ইমামতি করেন, গোবিন্দগঞ্জ মডেল মসজিদের পেশ ইমাম, মাওলানা আলহাজ সিরাজুল ইসলাম। নামাজ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও দেশ, জাতীর জন্য দোয়া করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়।


বিবার্তা/খালেক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com