জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে
সাতক্ষীরা জেলা আ'লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ০০:৩২
সাতক্ষীরা জেলা আ'লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশে জামায়াত-বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখার স্বার্থে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের আহবানে বিশাল শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (১৯ জুলাই) বিকাল ৪টায় শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধু চত্বরে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে ফজলুল হক’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


অনুষ্ঠানে এমপি রবি বলেন, আমরা উশৃঙ্খলতার সাথে কোন কিছু করতে চায়না। আমরা শান্তিপূর্ণভাবে, গণতান্ত্রিকভাবে এবং রাজনৈতিকভাবে রাজপথে থেকে সকল ষড়যন্ত্রের মোকাবিলা করবো। আমরা কোন অত্যাচার ও উশৃঙ্খলা অনাচার সৃষ্টি করতে চাই না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে এবং সেই নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। স্বাধীনতার পর থেকে অদ্যাবধী দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের কারণে বাংলাদেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশ আওয়ামী লীগকে ২১ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেয়নি। বাংলাদেশকে ৫০ বছর পিছিয়ে দেওয়া হয়েছিল। অনেক আন্দোলন সংগ্রাম জেল-জুলুম সহ্য করে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বাংলাদেশকে বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিত করেছেন।


সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম।


সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ মো. আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রত্না, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনসুর আহমেদ, এ্যাড. অনিত মুখাজী, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. ফরিদা আক্তার বানু, জেলা শ্রমিকলীগের আহবায়ক মো. আব্দুল্লাহ সরদার, জেলা কৃষক লীগের সভাপতি মিসেস মাহফুজা সুলতানা রুবি প্রমুখ।


সমাবেশ শেষে খুলনা রোড মোড় বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বিশাল শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের হয়ে নিউ মার্কেট চত্বরে গিয়ে শেষ হয়।


এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, শেখ সাহিদ উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্রসহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, জেলা যুবলীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, জেলা শ্রমিক লীগ, জেলা মৎস্যজীবীলীগ, জেলা তাঁতীলীগ, জেলা যুব মহিলা লীগ, জেলা স্বেচ্ছাসেবকলীগ, ইউনিয়ন আওয়ামী লীগসহ বাংলাদেশ আওয়ামী লীগের অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।


বিবার্তা/সেলিম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com