ভালোবেসে পাবনায় এসে ঘর বাঁধলেন মালয়শিয়ান তরুণী
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১৩:৪৮
ভালোবেসে পাবনায় এসে ঘর বাঁধলেন মালয়শিয়ান তরুণী
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কথায় আছে- সত্যিকারের প্রেম মানে না কোনো বাধা, মানে না কোনো জাতি-বর্ণ-ধর্ম তাই তো ভালোবাসার টানে সুদূর মালয়েশিয়ার এক তরুণী পাবনার সুজানগরে। মালয়েশিয়া থেকে এক সাথে পাবনায় এসে বেঁধেছেন ঘর-সংসারও।


পরিবারে সচ্ছলতা ফেরাতে ৭ বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছিলেন পাবনার সুজানগরের সাতবাড়িয়ার ইউনিয়নের তারাবাড়িয়া নতুনপাড়া গ্রামের সামাদ মণ্ডলের ছেলে রায়হান মণ্ডল।


রায়হান মণ্ডল জানান, দেশটির রাজধানী কুয়ালামপুরে গার্মেন্টস দোকানে কাজে করতেন। একই কমপ্লেক্সে ছিল নুর শাহিদার বোনের রেষ্টুরেন্ট। সেখানে খেতে যাওয়ার সুবাদে পরিচয় মালয়েশিয়ান তরুণী নুর শাহিদার সাথে। পরিচয় থেকে সম্পর্ক গড়ায় ভালোবাসায়। তরুণীয় পরিবার থেকে কিছুটা বাধা আসলেও পরে উভয় পরিবারের সম্মতিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে গত ১৬ জুলাই রবিবার তারা ঢাকায় আসেন।


সেই সিদ্ধান্তের আলোকেই ১৭ জুলাই সোমবার এক লাখ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হোন তারা। সাবেক মালয়েশিয়া প্রবাসী স্থানীয় ওয়ার্ডের মেম্বার আলতাব হোসেন আনাইয়ের মধ্যস্ততায় এই বিয়ে সম্পন্ন হয়।


মালয়েশিয়ান তরুণী নুর শাহিদা বলেন, রায়হান আমাকে ভালোবাসে, আমিও রায়হানকে ভালোবাসি। বাংলাদেশে এসে আমি আমার পরিবার ও রায়হানের পরিবারের সম্মতিতে দুজন বিয়ে করেছি। এখনাকার সবাই ভালো ও আন্তরিক। রায়হানের পিতা-মাতাসহ পরিবারের অন্য ভাই ও বোনেরাও আমাকে আপন করে নিয়েছেন। বাংলাদেশের প্রশংসা করে তিনি বলেন এখানকার মানুষ খুব ভাল।


রায়হানের মা ও বড় ভাই বলেন, মালয়শিয়া থেকে রায়হান তাদের বিয়ের বিষয়টি জানান, তাদের সম্মতিতেই এই বিয়ে সম্পন্ন হয়েছে। ছেলের বউকে পেয়ে খুশি রায়হানের মা।


বিবার্তা/পলাশ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com