চট্টগ্রামে দু’দফায় আবেদন করেও সমাবেশের অনুমতি পায়নি জামায়াত
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ১৯:২৭
চট্টগ্রামে দু’দফায় আবেদন করেও সমাবেশের অনুমতি পায়নি জামায়াত
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরে সমাবেশ করতে দু’দফায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কাছে আবেদন করেও সমাবেশের অনুমতি পায়নি জামায়াত।


বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক।


তিনি বলেন, গত ১৫ জুলাই, শনিবার সমাবেশের অনুমতি চেয়ে জামায়াতের একটি প্রতিনিধিদল সিএমপি কমিশনার বরাবর আবেদন করে। এসময় নগরে সমাবেশ করতে জামায়াতে ইসলামীকে অনুমতি দেওয়া হয়নি।


একইভাবে সোমবার (১৭ জুলাই) সিদ্ধান্ত পুনর্বিবেচনার জন্য আবারও পুলিশ কমিশনার বরাবর আবেদন করে দলটি। সেই প্রেক্ষিতেও সমাবেশের বিষয়ে আগের সিদ্ধান্তই বহাল রয়েছে বলে জানান তিনি।


এদিকে সমাবেশের অনুমতির জন্য জামায়াতের পক্ষ থেকে পুলিশ কমিশনারের কাছে যান দলের নেতৃবৃন্দের একটি প্রতিনিধি দল। সেসময় তাদের চিঠি গ্রহণ করা হয়। একইসঙ্গে সমাবেশের অনুমতির বিষয়টি পরে জানানো হবে বলে সিএমপি কমিশনারের পক্ষ থেকে প্রতিনিধি দলকে জানানো হয়েছিল।


জানা যায়, তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠাসহ ১০ দফা দাবিতে আগামী ২২ জুলাই ঐতিহাসিক লালদীঘি ময়দানে এ সমাবেশে করতে চায় জামায়াতে ইসলামী। সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে এ সমাবেশ বাস্তবায়ন করতে চায় জামায়াত।


বিবার্তা/জাহেদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com