সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় আহত যুবকের মৃত্যু
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ২১:৪৭
সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় আহত যুবকের মৃত্যু
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ‍্যাংয়ের হামলায় আহত আকাশ মাহমুদ (২২) মারা গেছেন। এ ঘটনায় আহত আরও তিনজন সাভারের এনাম মেডিকেলে ভর্তি রয়েছেন।


বুধবার (১২ জুলাই) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন এনাম মেডিকেল কলেজের ডিউটি অফিসার ইউসুফ আলী। এরআগে বেলা সাড়ে ১১টার দিকে ওই হাসপাতালে মারা যান আকাশ।


আকাশ মাহমুদ মানিকগঞ্জের শিবালয় থানার কল্যাণপুর গ্রামের আবুল বাশারের ছেলে। তিনি সাভারের ব্যাংক কলোনি এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন।


নিহতের বাবা আবুল বাশার জানায়, আকাশ একটি কোম্পানিতে বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন। গত ৯ জুলাই অফিসের টাকা বুঝিয়ে দেয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর রাত ৮টার দিকে জানতে পারি হৃদয় গ্রুপের লোকজন তাকে কুপিয়ে আহত করেছে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে আকাশ মারা যান।


এর আগে গত সোমবার (১০ জুলাই) কিশোর গ্যাংয়ের আধিপত্যকে কেন্দ্র করে সাভারের বাজার বাসস্ট্যান্ডের সুপার ক্লিনিকের পাশের একটি খাবার দোকানে স্থানীয় পিনিক রাব্বি ও হৃদয় গ্রুপ নামে দুটি কিশোর গ্যাং সদস্যদের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় গ্রুপের সদস্যরা দেশীয় ধারালো অস্ত্র হাতে একে অপরের উপর হামলা চালায়। মুহুর্তেই এলাকাটিতে আতংক ছড়িয়ে পরে। পরে আহতদের পার্শ্ববর্তী সুপার ক্লিনিকে নিয়ে গেলে এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।


মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক সুদীপ কুমার গোপ জানান, ঘটনার পর দুজনকে আটক করা হয়। তদন্তের স্বার্থে তাদের পরিচয় দেওয়া যাচ্ছে না। বাকিদের আটক অভিযান অব‍্যাহত রয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com