বাজারের নামকরণ নিয়ে দুই গ্রামের সংঘর্ষ, পুলিশসহ আহত ২০
প্রকাশ : ১০ জুলাই ২০২৩, ২০:০৫
বাজারের নামকরণ নিয়ে দুই গ্রামের সংঘর্ষ, পুলিশসহ আহত ২০
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মিরারচর ও আকবরনগর এলাকার একটি বাজারের নামকরণ নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে পুলিশসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। এসময় ১৫টি দোকান ভাঙচুর ও লুটপাট করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ২০-২৫ রাউন্ড টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ।


১০ জুলাই, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আকবরনগর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


সংঘর্ষ থামাতে গিয়ে সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন, ওসি মোহাম্মদ মাকছুদুল আলম, পরিদর্শক (তদন্ত) শাহ আলম, উপপরিদর্শক (এসআই) আবদুর রহমান, মাহবুব আলম ইটপাটকেলের আঘাতে আহত হন।


পুলিশের রাবার বুলেটে আহতরা হলেন মিরারচর এলাকার সোহরাব (২৭), ওমর ফারুক (২০), আসাদ (৩২) ও জুয়েল (৩০)।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে দুদিন আগে একটি সাইনবোর্ড লাগানো হয়। ‘আকবর নগর বাজার’ লিখে সড়কের সাইডে সাইনবোর্ডটি লাগানো হয়। পরে পার্শ্ববর্তী মিরারচর গ্রামের লোকজন সাইনবোর্ডটি ভেঙে ফেলেন। এ নিয়ে সোমবার দুপুরে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষ দা, লাঠিসহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরকে ধাওয়া করেন।


ঘটনার সময় কিছু লোক দোকানপাট ভাঙচুর ও লুটপাট করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ২০-২৫ রাউন্ড টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় পুলিশসহ অন্তত ২০ জন আহত হন।


স্থানীয় কালিকাপ্রসাদ ইউনিয়নের চেয়ারম্যান লিটন মিয়া বলেন, বাজারের নাম নিয়ে দুই গ্রামবাসী এর আগেও অনেকবার সংঘর্ষে লিপ্ত হয়েছে। আজও তারা সরকারি সাইনবোর্ডে বাজারের নাম লেখাকে কেন্দ্র করে সংঘর্ষে মেতে ওঠেন।


ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com