চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে নরসিংদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
প্রকাশ : ০৯ জুলাই ২০২৩, ১৮:৫৪
চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে নরসিংদীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিনা বিচারে ডাক্তার গ্রেফতার বন্ধ করা ও গ্রেফতারকৃত ডাক্তারদের জামিনের দাবিতে নরসিংদীর সর্বস্তরের চিকিৎসকগণ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।


৯ জুলাই, রবিবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


মানববন্ধনে বক্তারা জানান, ডাক্তার মিলির বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার চাই, ডাক্তার মুনা ও ডাক্তার সাহজাদীর শর্তহীন মুক্তি চাই এবং বিনা তদন্তে চিকিৎসক হয়রানি বন্ধ করতে হবে।


এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন নরসিংদী জেলা শাখার সভাপতি ডা. মোজাম্মেল হক কমল, সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক অপু, বিএমএ নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি ডা. এটিএম গোলাম দাস্তগির, নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক এ এন এম ডা. মিজানুর রহমান, নরসিংদী সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মাহমুদুল কবির বাসার, সাস নরসিংদীর ভারপ্রাপ্ত সভাপতি ডা. এসএম মাহবুব আলম, সাধারণ সম্পাদক ডা. অসীম কুমার ভৌমিক, সদর হাসপাতালের বিশিষ্ট গাইনি চিকিৎসক ডা. অসীম কুমার সাহা, সিনিয়র মেডিসিন কনসালটেন্ড ডা. মোস্তফা কামাল খান, বিশিষ্ট গাইনি চিকিৎসক ডা. ফরিদা ইয়াছমিন, বিশিষ্ট গাইনি চিকিৎসক ডা. শেলী রানি দাম প্রমুখ।


বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্ব ও অভিভাবকত্ব আমাদের চিকিৎসকদের এই রুদ্ধশ্বাস পরিস্থিতি থেকে মুক্তি দিতে পারে বলে আমরা বিশ্বাস করি।


আমরা মনে করি, তার সঠিক দিকনির্দেশনায় চিকিৎসকদের নিরাপত্তার স্বার্থে দীর্ঘমেয়াদি সঠিক পদক্ষেপ এর মুখ আমরা দেখতে পাবো। আমরা চাই, চিকিৎসকদের জন্য নিরাপদ চিকিৎসা পরিবেশ তৈরি হোক। তাহলেই মাতৃমৃত্যু কমিয়ে আমরা ২০৩০ এ এসডিজি গোল অর্জন করার সক্ষমতায় পৌঁছাতে পারব।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com