চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১৩:২১
চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জে জমিতে কৃষিকাজ করার সময় দুই কৃষকসহ বজ্রপাতে ৩ জনের মৃত্যু হয়েছে। ৩ জুলাই, সোমবার সকালে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে তাদের মৃত্যু হয়।


মৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাররশিয়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে জহিরুল ইসলাম (৩৫), রহনপুর পৌরসভার হটাৎপাড়া মহল্লার আজিজুল হকের ছেলে শরিফুল ইসলাম (৩৫), ভোলাহাট উপজেলার দলদলি ইউনিয়নের চামা মুশরিভুজা গ্রামের আনোয়ার হোসেন (৬০)।


চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন জানান, সকালে জমিতে কৃষিকাজ করার সময় বজ্রপাতে গুরুতর আহত হন জহিরুল। স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন উদ্ধার করে তাকে জেলা হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, শরিফুল ইসলাম বসে বসে মোবাইল ফোন ব্যবহার করছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি জ্ঞান হারান। পরে তার পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।


ভোলাহাট থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, সকালে জমিতে কৃষিকাজ করার সময় আনোয়ার হোসেন বজ্রপাতে মারা গেছেন। আইনানুগ ব্যবস্থা নিয়ে পরিবারের কাছে তার মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com