টাঙ্গাইলে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ০২ জুলাই ২০২৩, ২১:০৭
টাঙ্গাইলে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের নাগরপুরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ২ জুলাই, রবিবার বিকালে উপজেলা শহরের কলেজ পাড়ায় নিজস্ব বাসার চারতলা ভবনে এ ঘটনা ঘটে।


নিহতের নাম শাহনাজ আক্তার (৪০)। তিনি উপজেলার সলিমাবাদ ইউনিয়নের সলিমাবাদ গ্রামের সৌদি প্রবাসী মোশারফ হোসেনের স্ত্রী।


এ ঘটনায় নিহতের দশম শ্রেণিতে পড়ুয়া কন্যা ফারজানা আক্তার নিখোঁজ রয়েছে।


প্রবাসীর শ্বশুর আব্দুল বাতেন জানান, তার মেয়ের জামাই দীর্ঘদিন ধরে বিদেশে থাকে। সংসারে তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। এক ছেলে বিদেশে থাকে। অপর ছেলে ঢাকায় চাকরি করে। মেয়ে দশম শ্রেণিতে পড়ালেখা করে।


পড়ালেখার সুবাদে নাতনিকে নিয়ে আমার মেয়ে উপজেলা সদরে নিজেদের চারতলা ভবনে বসবাস করত। এলাকায় মেয়ে ও নাতিদের সাথে কারো কখনও ঝগড়া বা বিরোধ ছিল না। কীভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল কিছুই বুঝতে পারছি না।


তিনি আরও জানান, বিকালে মেয়ের সাথে কথা হয়েছে।ফজরের নামাজের পর মেয়েকে ফোন দিয়ে আর পায়নি। দুপুরে মৃত্যু খবর পাই। ঘটনার পর থেকে নাতনিও নিখোঁজ রয়েছে। তবে কেউ হত্যাকাণ্ড ঘটিয়ে নাতনিকে তুলে নিয়ে গেছে বলে সন্দেহ হচ্ছে। আমি পুলিশের কাছে এই ঘটনার প্রকৃত রহস্য উদ্‌ঘাটন ও নিখোঁজ নাতনিকে দ্রুত খুঁজে বের করার দাবি জানাচ্ছি।


এছাড়াও ওই বাসার ভাড়াটিয়া অপু আক্তার জানান, দুপুরে চারতলায় পানি আনতে গিয়ে দেখতে পাই চার তলার দরজা খোলা। শাহনাজ আপার (প্রবাসীর স্ত্রী) লাশ খাটের উপর পড়ে রয়েছে। তাঁর মেয়ে রুমে নেই। পরে আমরা পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে নাগরপুর থানার পরির্দশক (তদন্ত) হাসান জাহিদ সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করি। নিহতের গলায় ফাঁস লাগানোর চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com