হিলিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেলো ৫ হাজার পরিবার
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৬:০৪
হিলিতে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেলো ৫ হাজার পরিবার
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার ৩নং আলিহাট ইউনিয়নে ৪ হাজার ৯’শ ৮৬ জন দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে প্রধানমন্ত্রীর উপহারের চাল পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ।


২৫ জুন, রবিবার সকাল ১১টায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ভিজিএফ কর্মসূচির আওতায় আলিহাট ইউপি চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আলিহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান।


এসময় প্যানেল চেয়ারম্যান, নিলুফা ইয়াসমিন, ইমরান আলী, তদারকি অফিসার ও উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ ইকবাল, ইউপি সচিব ওমর ফারুক, ইউপি সদস্য ছানোয়ার হোসেন লেবু, মামুনুর রশীদ, ফিরোজ কবির, সাখাওয়াত হোসেন, এমরান হোসেন, মোহাতাব উদ্দিন, দীপংকর শাহা রিপন, দিলজার আলী, ইউনিয়ন আ'লীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমানসহ ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য উপস্থিত ছিলেন। দুই দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৯’শ ৮৬ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হবে।


দুপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল বিতরণ পরিদর্শনে আসেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শাহিনুর রেজা শাহীন।


এসময় ঈদ উপহারের চাল বিতরণে সন্তোষ প্রকাশ করে বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল সুন্দর ও সুষ্ঠু পরিবেশে জন প্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।


ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান জানান, বর্তমান শেখ হাসিনার সরকার গরীব দুঃখী অসহায় মানুষের সরকার। তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বার বার দরকার। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।


তিনি আরও জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ উদযাপন করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। এসময় প্রতি জনকে ১০ কেজি করে চাল দেয়া হয়।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com