গরুর ট্রাক ছিনতাইকালে যুবলীগ নেতা বিপ্লবসহ গ্রেফতার ৫
প্রকাশ : ২২ জুন ২০২৩, ২১:৪৫
গরুর ট্রাক ছিনতাইকালে যুবলীগ নেতা বিপ্লবসহ গ্রেফতার ৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শেরেবাংলা নগর থানার শুক্রাবাদ এলাকায় কোরবানির হাটে যাওয়ার পথে একটি গরুবাহী ট্রাক ছিনতাই চেষ্টার অভিযোগে মোহাম্মদপুর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মারুফ হোসেন বিপ্লবকে গ্রেফতার করেছে শেরেবাংলা নগর থানা-পুলিশ।


মঙ্গলবার (২১ জুন) ভোরে রাজধানীর শুক্রাবাদ মেইন রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার গরু ব্যবসায়ী জুলফিকার বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় মামলা করেন।


এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর ৩টার দিকে কয়েকজন গরু ব্যবসায়ী নওগাঁ জেলার মহাদেবপুর থেকে ১৮টি গরু নিয়ে চট্টগ্রামের বোয়ালখালী হাটের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। রাজধানীর শুক্রাবাদ মেইন রোডে এলে ওই যুবলীগ নেতাসহ আরও কয়েকজন মিলে লাঠিসোটা নিয়ে গরুর ট্রাকটি আটক করে ব্যবসায়ী ও ট্রাক ড্রাইভারকে মারধর করে গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।


ট্রাকে থাকা গরু ব্যবসায়ী আজাদের পকেট থেকে ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় টহলে থাকা শেরেবাংলা নগর থানা পুলিশের একটি গাড়ি দেখে গরু ব্যবসায়ীরা চিৎকার-চেঁচামেচি করলে পুলিশের গাড়িটি দ্রুত এসে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যমতে যুবলীগের ওই নেতাকে আটক করে পুলিশ।


এ বিষয়ে শেরেবাংলা নগর থানার ওসি উৎপল বড়ুয়া জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সেখান থেকে কয়েকজনকে আটক করতে সক্ষম হই। পরে এ বিষয়ে একজন গরু ব্যবসায়ী থানায় মামলা করলে আমরা বাকি আসামিদের আটক করে কোর্টে প্রেরণ করি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com