বাড্ডায় নির্মাণাধীন ভবন থেকে পড়া আরো একজনের মৃত্যু
প্রকাশ : ২২ জুন ২০২৩, ২১:০৯
বাড্ডায় নির্মাণাধীন ভবন থেকে পড়া আরো একজনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাড্ডা থানাধীন আফতাবনগরের নির্মাণাধীন ভবনের পাঁচ তলায় সাইডে প্লাস্টারের কাজ করার সময় মাচা ভেঙ্গে নিচে পড়ে দুজন নিহত হয়। সন্ধ্যা পৌনে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন শ্রমিক নিহত হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা ৩ জন।
নিহতরা হলেন, মো. রবিউল ইসলাম (৩০) ও মো. সুমন (২৯) ও কামাল হোসেন (২৫)। এই ঘটনায় আহত সাঈদ (২১) নামে একজন শ্রমিক সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।


এর আগে বৃহস্পতিবার (২২ জুন) সকাল সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে দুপুর পৌনে একটার দিকে দুজনকে মৃত ঘোষণা করেন।


নিহতদের (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তৌফিক জানান, বাড্ডা আফতাব নগর জি ব্লকের ৮ নম্বর রোডের ৬ নম্বর বাসার একটি নির্মাণাধীন ভবনের পাঁচ তলার সাইডে প্লাস্টারের কাজ করার সময় হঠাৎ মাচা ভেঙ্গে তারা নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন দুইজন চিকিৎসাধীন রয়েছে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বিবার্তাকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com