সাংবাদিক নাদিম হত্যা মামলা ডিবিতে স্থানান্তর
প্রকাশ : ২০ জুন ২০২৩, ১৮:২৭
সাংবাদিক নাদিম হত্যা মামলা ডিবিতে স্থানান্তর
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে দায়ের করা মামলাটি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


২০ জুন, মঙ্গলবার বিকেল তিনটার দিকে জামালপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরমান আলী বিষয়টি নিশ্চিত করেছেন।


এর আগে, সোমবার (১৯ জুন) জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে মামলাটি হস্তান্তর করা হয়।


ওসি আরমান আলী গণমাধ্যমকে বলেন, সোমবার মামলাটি আরও তদন্তের জন্য আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। ইতোমধ্যে অনেক অগ্রগতি হয়েছে। আশা করি, বাকি আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে পারব। এ ছাড়া গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদ চলমান।


উল্লেখ্য, গত ১৪ জুন রাত ১০টার দিকে কর্মস্থল থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তদের হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। পরে ময়মনসিংসহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। তিনি বাংলানিউজ টোয়েন্টিফোরের জামালপুর প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।


এদিকে এ ঘটনায় নিহত সাংবাদিকের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com