নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন দিলো স্বামী
প্রকাশ : ১৭ জুন ২০২৩, ১৯:০৫
নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন দিলো স্বামী
কোটচাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে পারিবারিক কলহের জেরে শ্বশুর বাড়িতে স্ত্রীর উপর অভিমান করে নিজের শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়েছে স্বামী।


১৬ জুন, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে পৌর শহরের ব্রিজ ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।


গুরুতর আহত স্বামী গোপাল বিশ্বাস (২৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাব্বির আহমেদ তাকে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করেন। চিকিৎসক জানায়, শরীরে পেট্রোল লাগিয়ে আগুনের ঘটনায় আহতের শরীরের ৩৫ ভাগ পুড়ে গেছে।


আহতের শ্বশুর পরিতোষ জানায়, দীর্ঘদিন ধরে তার জামাই গোপাল বিশ্বাস কাজের জন্য ভারতের বোম্বে অবস্থান করছিল। গত দুইদিন পূর্বে সে বাড়িতে আসে। গত রাতে সে নিজের শরীরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়।


এসময় আমার স্ত্রী ও মেয়ে বাঁধা দিতে গেলে তাদের কে ধাক্কা দিয়ে ফেলে দেয়।পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। পারিবারিক কোন প্রকার কলহ ছিল না জানিয়ে পরিতোষ বলেন, কি কাজের জন্য সে বোম্বে ছিল জানি না। তবে তার স্ত্রী সন্তানের কোন খোঁজ খবর নিতো না। হঠাৎ আমার বাড়িতে এসে এমন ঘটনা ঘটালো।


আহতের স্ত্রী রুপা জানায়, রাতে মদ পান করে শরীরে পেট্রোল দিয়ে বাড়িতে আসে। পরে নিজের শরীরে আগুন ধরিয়ে দেয়। আমি বাঁধা দিতে গেলে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এদিকে স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী রুপার অনৈতিক সম্পর্ক জানতে পেরে স্বামী গোপাল বিশ্বাস শরীরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করে।


আহত পরিতোষ ঝিনাইদহ সদর উপজেলার নিজ মাথুরা গ্রামের বনোমালি বিশ্বাসের ছেলে। পরিতোষ ও রুপার ঘরে একটি শিশু সন্তান আছে।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com