তুচ্ছ ঘটনায় দৌলতপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ১০
প্রকাশ : ১৪ জুন ২০২৩, ১৯:৫৫
তুচ্ছ ঘটনায় দৌলতপুরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ১০
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে জমির ক্ষেত খাওয়া ও আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ১০জন।


১৪ জুন, বুধবার দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের হাটখোলা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন শরিফুল মালিথা ওরফে ভেলস মলিথা (৪২) ও বজলু মালিথা (৪৫)। আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। হতাহতরা


পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে ১৩ জুন মঙ্গলবার স্থানীয় বাসিন্দা উজ্জল সর্দ্দার ও বজলু মালিথার মধ্যে পাটক্ষেতে গরু খাওয়াকে কেন্দ্র করে বাক বিতন্ডা হয়। এনিয়ে ১৪ জুন, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে মরিচা ইউনিয়নের হাটখোলা জামে মসজিদের সামনে দুপক্ষের মধ্যে আবারও বাক বিতন্ডা এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।
এতে বজলু মালিথা গ্রুপের বজলু ও শরিফুল মালিথা ঘটনাস্থলেই নিহত হন।


দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মজিবর রহমান জানান গরু পাট খাওয়াকে কেন্দ্র করে স্থানীয় উজ্জল সর্দ্দার ও বজলু মালিথার মধ্যে বাক বিতন্ডা হয়। তারই জের ধরে বুধবার বিকেলে পুনরায় তাদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে দু’পক্ষের সংঘর্ষে দু’জন নিহত হন। এঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলেও জানান তিনি।


এদিকে সংঘর্ষের ঘটনার জের ধরে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নিহত শরিফুল মালিথা হাটখোলা গ্রামের রহমত মালিথার ছেলে এবং বজলু মালিথা একই এলাকার গেদু মালিথার ছেলে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com