ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের দুইগ্রুপের গোলাগুলি-ককটেল বিস্ফোরণ, ৩৫ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৬:৪৫
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের দুইগ্রুপের গোলাগুলি-ককটেল বিস্ফোরণ, ৩৫ জনের বিরুদ্ধে মামলা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কমিটি নিয়ে বিরোধে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদলের দুইগ্রুপের গুলাগুলির ঘটনায় পুলিশ বাদী হয়ে ৩৫ নেতাকর্মীর নামে মামলা করেছে।


এতে প্রধান আসামি করা হয়েছে জেলা কৃষক দলের আহবায়ক আবু শামীম মো. আরিফকে।


সদর মডেল থানা পুলিশের এসআই শ্রীবাস চন্দ্র দাশ বাদী হয়ে এই মামলা দায়ের করেছেন।


এছাড়া যুবদল নেতা ইয়াছিন মাহমুদকেও আসামি করা হয়। অজ্ঞাত আসামি করা হয় ৬৫ জনকে। তাদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ এমরান উদ্দিন।


গত ৮ই জুন মধ্যরাতে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রদলের ৭ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে আহবায়ক করা হয় শাহীনুর রহমান ও সদস্য সচিব সমীর চক্রবর্তীকে।


এ কমিটি ঘোষণার পর জেলা ছাত্রদলের পদবঞ্চিত নেতারা ক্ষুব্ধ হয়ে উঠেন। পরদিন সকালে হামলা চালানো হয় শহরের কান্দিপাড়ায় জেলা কৃষক দলের আহবায়ক আবু শামীম মো. আরিফের বাসায় (ভিপি শামীম)।


এরপর বিকেলে শহরের টিএরোড ও পাওয়ার হাউস রোডে বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। মিছিল শেষে হামলা করা হয় কান্দিপাড়ায় জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির আহবায়ক শাহীনুর রহমান ও কৃষকদলের যুগ্ম আহবায়ক কাউন্সিলর কাউসার মিয়ার বাসভবনে। ভাঙ্গচুর করা হয়। এসময় নব ঘোষিত কমিটির নেতারা পালিয়ে আত্মরক্ষা করেন। এরপর শনিবার রাতে ছাত্রদলের দু-গ্রুপ গুলির লড়াইয়ে লিপ্ত হয়। ককটেলের বিস্ফোরন ঘটানো হয়।


বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com