মনোহরদীতে ৬ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার
প্রকাশ : ১১ জুন ২০২৩, ২২:৩১
মনোহরদীতে ৬ দিন পর অর্ধগলিত লাশ উদ্ধার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর মনোহরদীতে মৃত্যুর ৬ দিন পর নিজ ঘরের খাটের নীচ থেকে অর্ধগলিত এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে।


১০ জুন, শনিবার দিবাগত মধ্যরাতে উপজেলার অর্জুনচর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মোক্তার উদ্দিন তালুকদারের স্ত্রী শামীমা সুলতানা নাজমা (৫৫) লাশ উদ্ধার করে মনোহরদী থানা পুলিশ।


নিহতের স্বামী ও ৪ মেয়ের বরাত দিয়ে ওসি ফরিদ উদ্দিন জানান, নিহত শামীমা সুলতানা নাজমা তার স্বামী, ৪ মেয়ে ও ২ নাতি-নাতনী নিয়ে বসবাস করতেন। তিনিসহ পরিবারের সকলেই আটরশি পীরের মুরিদ ছিলেন। মৃত্যুর আগে নাজমা তার পরিবারের নিকট অছিয়ত করেছিলেন যেন তিনি মারা গেলে তার লাশ কবর না দেয়া হয়। কারণ তিনি ৩/৪ দিন পর আবার পুনরায় জীবিত হবেন বলে পরিবারের সদস্যদের নিকট জানিয়েছিলেন।


পরিবারের সকলে প্রতিদিন ভোর থেকে সকাল ৬টা পর্যন্ত জিকিরে মশগুল থাকতো। প্রতিদিনের ন্যায় সোমবার দিবাগত রাত ৩টা থেকে জিকিরে থাকা অবস্থায় শামীমা সুলতানা নাজমা মারা যান। তার শেষ ইচ্ছে অনুযায়ী মারা যাওয়ার পর পরিবারের সদস্যরা তার লাশ ঘরের খাটের নিচে রেখে স্বাভাবিক জীবনযাপন করতে থাকে।


এ অবস্থায় মৃত দেহটির দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে আশপাশের লোকজন পুলিশে খবর দেয়। শনিবার (১০ জুন) দিবাগত মধ্যরাতে পুলিশ এসে তাদের ঘরের দরজায় অনেক ডাকাডাকি করে। কেউ সাড়া না দিলে পুলিশ দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।এরপর খাটের নীচ থেকে অর্ধগলিত মৃতদেহটি উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মোক্তার উদ্দিন তালুকদার ও তার ৪ মেয়েকে থানায় নিয়ে যায়।


মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ বলেন, পুলিশ মরদেটি উদ্ধারের পর ঘটনার বিষয়টি আমি অবগত হয়েছি। তবে তারা কোনো এক পীরের ভক্ত ছিল বলে শুনেছি।


মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠান। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীসহ ৪ মেয়েকে থানায় আনা হয়েছে।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com