সুন্দরগঞ্জে ১৫ কেজি গাঁজা উদ্ধার, আটক ২
প্রকাশ : ০৯ জুন ২০২৩, ২১:১৮
সুন্দরগঞ্জে ১৫ কেজি গাঁজা উদ্ধার, আটক ২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সুন্দরগঞ্জে দুটি বান্ডিলে ৫০টি বিভিন্ন রংয়ের দেশীয় তাঁতের শাড়ির ভিতর পত্রিকা দিয়ে পেঁচানো অবস্থায় ১৫ কেজি অবৈধ মাদকদ্রব্য (শুকনা গাঁজা) উদ্ধারসহ দুজন মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।


আটককৃতরা হলেন-সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার দ্বাবারিয়া এলাকার রহম আলী প্রামানিকের পুত্র তারা মিয়া (৩৭) ও একই জেলার সেরখালি গ্রামের মো. আ. কুদ্দুসের পুত্র মো. জহুরুল ইসলাম রকেট (৩৫)।


৯ জুন, শুক্রবার দুপুরে সুন্দরগঞ্জ থানায় প্রেস কনফারেন্স এসব তথ্য জানান গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ ইবনে মিজান।


তিনি জানান, গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন-এর নির্দেশনা ও তত্বাবধানে সুন্দরগঞ্জ থানা পুলিশ ৮ জুন বিকেলে এএসআই আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান করে।


এসময় উপজেলার তিস্তাবাজার (মহিলা বাজারস্থ) দক্ষিণ পার্শ্বে বজরাঘাট হতে সুন্দরগঞ্জগামী পাকা রাস্তার উপরে অবস্থানকালে তারা মিয়া ও জহুরুল ইসলাম রকেটের কালো কাপড়ের গাটের ভিতর থেকে এসব উদ্ধার করা হয়।


উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১ লক্ষ ৫০ হাজার টাকা। এ বিষয়ে সুন্দরগঞ্জ থানায় ২০১৮ সালের ৩৬ ধারায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৮ জুন মামলা হয়েছে। মামলা নং-১৩, জি আর নম্বর-১৬৭।


প্রেস কনফারেন্সে গাইবান্ধা সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শুভ্র দেব, সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান, গাইবান্ধা ট্রাফিক অফিসার ইনচার্জ নূর আলম সিদ্দিক, সুন্দরগঞ্জ থানার তদন্ত অফিসার সেরাজুল হকসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/খালেক/সউদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com