কেরানীগঞ্জে শ্যামলী পরিবহনের বাস ডিভাইডারে, আহত ৭
প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৯:৫০
কেরানীগঞ্জে শ্যামলী পরিবহনের বাস ডিভাইডারে, আহত ৭
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের কুচিয়ামারা টোল প্লাজায় শ্যামলী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের উপর উঠে পরলে ১৪ জন যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন‍্য নিয়ে আসা হয়।


আহতরা হলেন, ১) তৃষ্ণা মন্ডল ( ৫৭), ২) ঐশী মন্ডল (২৬), ৩) তোফাজ্জল হক (৬৮), ৪) ফরিদা বেগম (৬৫), ৫) রিপন মিয়া (৪৫), ৬) মনির হোসেন (২৬) ও ৭) আসিফ হোসেন (২০)।


৮ জুন, বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে নিয়ে আসা কুচিয়ামারা টোল প্লাজার স্টাফ ওসমান গনি জানান, আজ বিকেলে বরিশাল থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দক্ষিণ কেরানীগঞ্জের এক্সপ্রেস ওয়ে কুচিয়ামারা টোল প্লাজার সামনে আসা মাত্র ডিভাইডারের উপর উঠে পরে। এতে ১৪ জন যাত্রী আহত হয় আমরা সাতজনকে আমাদের নিজস্ব এম্বুলেন্স করে ঢাকা মেডিকেল নিয়ে আসা হয়।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মহম্মদ বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে তিনি বিবার্তাকে বলেন, আহত সাত জনের মধ্যে গুরুতর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হবে। বাকি চারজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হবে। আহতদের অধিকাংশের মাথায় আঘত পা ও মেরুদণ্ডে আঘাতপ্রাপ্ত হয়। বিষয়টি দক্ষিণ কেরানিগঞ্জ থানা অবগত আছেন।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com