রাজধানীতে গাড়ির ভেতর নারী-পুরুষের মরদেহ
অক্সিজেন স্বল্পতা বা যৌন উত্তেজক ওষুধের কারণে মৃত্যু
প্রকাশ : ০৭ জুন ২০২৩, ২২:১২
অক্সিজেন স্বল্পতা বা যৌন উত্তেজক ওষুধের কারণে মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁওয়ে প্রাইভেটকার থেকে উদ্ধার হওয়া নারী-পুরুষ অক্সিজেন স্বল্পতা অথবা যৌন উত্তেজক ওষুধের কারণে তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে সঠিক তথ্য জানা যাবে।


৭ জুন, বুধবার বিকেলে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপুর্ব হাসান বলেন, প্রাইভেটকারে অক্সিজেন কম ছিল। আবার তাদের ব্যাগের ভিতরে একটি জারে ১০ থেকে ১২টি উত্তেজক ট্যাবলেট পাওয়া গেছে। অক্সিজেন কম ছিল অথবা যৌন উত্তেজক ওষুধের কারণে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


তেজগাঁ থানার ওসি বলেন, দেলোয়ারের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়। আর মৌসুমীর বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলায়। তারা একে অপরের পূর্ব পরিচিত হতে পারে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে অপমৃত্যুর (ইউডি) মামলার প্রস্তুতি চলছে। তবে প্রাইভেট কারটি পুরাতন ছিল। গণপূর্তের স্টাফ কোয়ার্টারের কাছের একটি পুকুরপাড়ে আশপাশের মুসল্লিরা ফজরের নামাজের পরপরই দেখতে পান কাপড় দিয়ে ঢাকা অবস্থায় একটি ব্যক্তিগত গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৪-০৭২৫) থেমে আছে, কিন্তু ইঞ্জিল চালু। তখন তারা গাড়ির ভিতরে উঁকি দিয়ে দুইজনকে পিছনের সিটে অচেতন অবস্থায় দেখতে পান। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাদের মরদেহ উদ্ধার করে। তবে গাড়ির সঠিক মালিক কে সেটা জানার চেষ্টা করা হচ্ছে।


এদিকে বিকাল সোয়া ৪টার দিকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গ থেকে একটি সূত্র জানান, মৃত দুজনের মরদেহের সুরতহাল প্রতিবেদন পুলিশ জমা দিয়েছে। কিছুক্ষণের মধ্যেই তাদের ময়নাতদন্ত সম্পন্ন করা হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com