ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা: গাইবান্ধা বিএনপির ৬ নেতা কারাগারে
প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৭:৩৫
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা: গাইবান্ধা বিএনপির ৬ নেতা কারাগারে
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় গাইবান্ধায় বিএনপির ৬ নেতাকর্মীকে বুধবার আদালতে নেয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।


অভিযুক্তরা হলেন - গাইবান্ধা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. তারেকুজ্জামান তারেক (৩৩), সদর থানা ছাত্রদলের আহ্বায়ক মো. ইমাম হাসান আলাল (৩০) ও তার সহদর ভাই জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইমাম হোসেন দুলাল (৩৩), জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক মো. মিরাজুজ্জামান রবিন (৩০, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম লিপন (৪৫) ও যুবনেতা মো. কেনান হক্কানি (২৮)।


মামলা সূত্রে জানা যায়, ডিজিটাল প্লাটফর্মে পোস্ট করা ভিডিওতে উল্লেখিত ব্যক্তিদের বক্তব্যের মাধ্যমে জাতির পিতার বিরুদ্ধে প্রোপাগান্ডা, রাষ্ট্রের ভাবমূর্তি-সুনাম ক্ষুন্নসহ অপপ্রচার, ধর্মীয় মূল্যবোধ ও অনুভূতিতে আঘাত, আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টা এবং সহায়তার অপরাধে মামলাটি দায়ের করা হয়।


উল্লেখ্য, সোমবার ভোর রাতে তাদের নিজ নিজ বাসা থেকে পুলিশ তাদের গ্রেফতার করে। গাইবান্ধা সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. গোলাম আজম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ২০০/২৫০ জনকে আসামি করে সদর থানায় মামলাটি করেন।


বিবার্তা/খালেক/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com