দৌলতপুরে অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড
প্রকাশ : ২৪ মে ২০২৩, ১৫:১৯
দৌলতপুরে অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা অস্ত্র মামলায় শাহাজুল ইসলাম (৪৭) নামে একজনকে ১০ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।


বুধবার, ২৪ মে দুপুর দেড়টার দিকে কুষ্টিয়া যুগ্ম জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক আসাফ উদ দৌলা আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।


দন্ডপ্রাপ্ত শাহাজুল ইসলাম দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। রায় ঘোষণার পর তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।


আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ১৫ জুলাই রাতে অস্ত্র রাখার গোপন সংবাদ পেয়ে পুলিশ শাহাজুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বসত ঘরে তল্লাশী করে একটি দেশীয় তৈরী পাইপগান উদ্ধার করে। এ ঘটনায় এসআই কায়েস মিয়া বাদী হয়ে দৌলতপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।


মামলার তদন্তকারী কর্মকর্তা মমিনুল ইসলাম তদন্ত শেষে ২০২১ সালের ৩১ জুলাই শাহাজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ বুধবার এ রায় ঘোষনা করেন।


সরকার দলীয় কৌসুলি এ্যাড. অনুপ কুমার নন্দী জানান, দৌলতপুর থানায় দায়ের করা অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালতের বিচারক।


বিবার্তা/শরীফুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com