প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে লামায় আওয়ামী লীগের বিক্ষোভ
প্রকাশ : ২৩ মে ২০২৩, ১৫:৫২
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে লামায় আওয়ামী লীগের বিক্ষোভ
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগের পার্বত্য বান্দরবান জেলার লামা উপজেলা শাখা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


মঙ্গলবার দুপুরে পৌর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে এক সমাবেশে মিলিত হয়।


এতে উপজেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলালীগ ও শ্রমিকলীগ নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দাতা আবু সাঈদ চাঁদ’র দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিক।


তারা বলেন, বাংলার এ মাটিতে বিএনপিকে কোন অপরাজনীতি করতে দেয়া হবেনা। বিক্ষোভ মিছিলে বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু মুসা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিজয় আইচ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল ও সাধারণ সম্পাদক শ্যামলী বিশ্বাস, উপজেলা যুবলীগের সভাপতি মো. জাহেদ উদ্দিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিল্কি রানী দাশ ও সাধারণ সম্পাদক ফারজানা আক্তার ববি, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি উনুসে মার্মা ও সাধারণ সম্পাদক মরিয়ম বেগম, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মো. নাছির উদ্দিন ও সদস্য সচিব মো. সাহেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.শাহিন ও পৌর ছাত্রলীগ সভাপতি মো. সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।



বিবার্তা/আরমান/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com