গুরুদাসপুরে ১৭ কোটি টাকা ব্যয়ে দু’টি ব্র্রিজের ভিত্তিস্থাপন করলেন আব্দুল কুদ্দুস
প্রকাশ : ২১ মে ২০২৩, ২৩:৩৩
গুরুদাসপুরে ১৭ কোটি টাকা ব্যয়ে দু’টি ব্র্রিজের ভিত্তিস্থাপন করলেন আব্দুল কুদ্দুস
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ী হাট রাস্তায় ৭৫ দশমিক ০৬ মিটার এবং খুবজিপুর ইউনিয়নের পিপলা হাট রাস্তায় ৯৯ দশমিক ০৬ মিটার দীর্ঘ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।


রবিবার (২১মে) সকালে ব্রিজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সাবেক প্রতিমন্ত্রী, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস।


প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে দেশের উন্নয়নে কাজ করে চলেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি আওয়ামী লীগের আছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান তিনি।


স্থানীয়দের দীর্ঘদিনের দাবিতে দুইটি দৈর্ঘ্য এই সেতুতে ১৭ কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে কাজটি বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।


ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পিপলা মাদ্রাসা মাঠে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান শাকিল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. মিলন মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য কোহেলী কুদ্দুস মুক্তি, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, খুবজিপুর ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম দোলন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মতিয়র রহমান, আওয়ামী লীগ নেতা মিল্টন উদ্দিনসহ প্রমুখ।


বিবার্তা/রাজু/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com