টাঙ্গাইলে সংসদ সদস্যর বিরুদ্ধে অপপ্রচার; প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ১৪ মে ২০২৩, ১৬:০৯
টাঙ্গাইলে সংসদ সদস্যর বিরুদ্ধে অপপ্রচার; প্রতিবাদে মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের’র বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ অপপ্রচার ও কুটক্তি করায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।


রবিবার (১৪ মে) সকালে উপজেলার কাশিল ইউনিয়নে কাশিল বটতলা এলাকায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়। 


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন,বাসাইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাশিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা খান ওরফে খান বাহাদুর, প্রচার সম্পাদক আতিকুর রহমান আতিক, অর্থ বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম,সদস্য আলমগীর হোসেন, কৃষকলীগের সহ-সভাপতি জহির আহমেদ জমাদার পিন্টু, যুবলীগ নেতা মহসিন মিয়া, মো. আলম মিঞা,স্বেচ্ছাসেবক লীগের নেতা উজ্জল মিঞা, কাশিল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শুভ জমাদার প্রমুখ। 


বক্তারা বলেন, বাসাইল উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম সম্প্রতি স্থানীয় একটি চায়না প্রজেক্টের কর্মকর্তার নিকট ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে ওই প্রজেক্টের কাজ বন্ধ করার হুমকি দেয়। পরে ওই প্রজেক্টের পরিচালক উপজেলা চেয়ারম্যান কাজী অলিদ ইলামের বিরুদ্ধে অভিযোগ তুলেন। চাঁদা দাবির অভিযোগ ফাঁস হওয়ায় এলাকায় সমালোচনার ঝড় ওঠে। সেই সমালোচনার ঝড় ঠেকাতে ও চাঁদা দাবির অভিযোগ ঢাকতে গত ৮ তারিখে সংবাদ সম্মেলন করে বাসাইল-সখিপুর আসনের সংসদ ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট জোয়হেরুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচার চালায়। আমরা উপজেলা আওয়ামী লীগ ও কৃষকলীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


বক্তারা আরও বলেন, নিজের অপকর্ম ঢাকতে ভবিষ্যতে এ ধরনে মিথা, বানোয়াট ও ভীত্তিহীন তথ্য দিয়ে স্থানীয় সাংসদের বিরুদ্ধে অপপ্রচার চালালে রাজনৈতিকভাবে তার চরম জবাব দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন তারা।


মানববন্ধনে স্থানীয় তিন শতাধিক নারী-পুরুষসহ  উপজেলা আওয়ামী লীগ ,আওয়ামী যুবলীগ ও আওয়ামী স্বেচ্ছা সেবকলীগের নেতাকর্মীরা অংশ নেয়।


বিবার্তা/ইমরুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com