ব্রাহ্মণবাড়িয়ায় অধ্যক্ষ্যের আত্মহত্যা
প্রকাশ : ১০ মে ২০২৩, ১৪:৪১
ব্রাহ্মণবাড়িয়ায় অধ্যক্ষ্যের আত্মহত্যা
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ গ্যাস ফিল্ডস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুস্তাব আলী (৫৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


বুধবার (১০ মে) বেলা ১০টায় ২ নং গ্যাস ফিল্ডস কোয়ার্টারের বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি নাটোর জেলার পাইকপাড়া সর্দারবাড়ির মৃত মজির উদ্দিনের ছেলে। স্ত্রী ও সন্তান নিয়ে গ্যাস ফিল্ডের কোয়ার্টারে থাকতেন।


গাড়ীর চালক ও পরিবার সূত্রে জানায়, সকাল ৮ টায় অধ্যক্ষ মুস্তাব তার গাড়ীর চালককে বাসায় আসতে বলেন। এরপর তিনি বাথরুমে গেলে আর বেরিয়ে আসেননি। পরে পরিবারের লোকজনের সন্দেহ হলে তারা বাথরুমের দরজা ভেঙ্গে সাউয়ারে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।


ঘটনাস্থলে থাকা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ পরিদর্শক মো. সাফায়েত উল্লাহ জানান, অধ্যক্ষ মুস্তাব ঋণগ্রস্থ ছিলেন। তিনি তার চাচাত ভাইয়ের কাছ থেকে ৬ লক্ষ টাকা এবং ব্র্যাক, ডাচ বাংলা ব্যাংক থেকে লোন নিয়েছিলেন। তার ৪ টি ট্রাক ছিল। কিন্তু তিনি সেগুলোর কিস্তি পরিশোধ করতে পারছিলেন না। যেখান থেকে তিনি ট্রাকগুলো ডাউন পেমেন্টে কিনেছিলেন সেখান থেকে দুটি ট্রাক নিয়ে যায়। অবশিষ্ট ট্রাকগুলো টিকিয়ে রাখতে গিয়ে তিনি ঋণগ্রস্থ হয়ে পড়েন। এরআগেও তিনি কেরীর বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।


তিনি আরো বলেন, বিষয়টি আরো খতিয়ে দেখা হচ্ছে। নিহতের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com