পিঠা ভাজতে গিয়ে পুড়লো চারটি ঘর
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১৩:০০
পিঠা ভাজতে গিয়ে পুড়লো চারটি ঘর
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের চিলমারীতে অগ্নিকাণ্ডের ঘটনায় এক দিনমজুরের চারটি ঘর ভষ্মীভূত ও ঘরে থাকা নগদ এক লাখ টাকা এবং ৬০ মণ ধান সহ অন্তত ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর পাওয়া গেছে। রবিবার (৭মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রমনা মডেল ইউনিয়নের পাত্রখাতা মাধুমন্ডলে গ্রামে এ ঘটনা ঘটেছে। রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।


ভুক্তভোগী দিনমজুরের নাম মজিবর রহমান। অগ্নিকাণ্ডে চারটি ঘর, ৬০ মণ ধান, একটি গরু, ছাগল চারটি, হাঁস-মুরগি প্রায় ৩৫টি এবং ঘরে থাকা নগদ এক লাখ টাকা পুড়ে ছাই হয়েছে বলে দাবি ভুক্তভোগী দিনমজুরের।


ওই দিনমজুরের ছেলের বৌ আন্জু আরা রান্না ঘরে থাকায় তার শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যায়। বর্তমানে তিনি চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।


ভুক্তভোগী মজিবর রহমান জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে রান্নাঘরে ছেলে বৌ ও তার স্ত্রী তেলের পিঠা ভাঁজছিলেন। এর মধ্যে গরম তেলে পানি পড়ে আগুণ ধরে যায়। মুহূর্তেই সেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিকভাবে আশপাশের ঘরেও আগুন ধরে যায়।


স্থানীয় বাবু মিয়া বলেন, রাতে হঠাৎ পশের বাড়িতে আগুন দেখতে পেয়ে চারদিক থেকে স্থানীয় লোকজন ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। এর মধ্যে ফায়ার সার্ভিসকে জানানো হয়। কিন্তু তারা আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।


বিবার্তা/রাফি/কেআর


 

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com