ইসলামপুরে ৪নং চর এসএসসি পরীক্ষা কেন্দ্রে অনিয়ম
প্রকাশ : ০৭ মে ২০২৩, ১৯:২৭
ইসলামপুরে ৪নং চর এসএসসি পরীক্ষা কেন্দ্রে অনিয়ম
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের ইসলামপুর উপজেলার ৪নং চর হাইস্কুল অ্যান্ড কলেজ এসএসসি পরীক্ষা কেন্দ্রে চলমান পরীক্ষায় দায়িত্ব পেয়ে
সহকারী হল সুপার ৪নং চর হাইস্কুল অ্যান্ড কলেজ সহকারী শিক্ষক হুমায়ূন কবীর পরীক্ষার্থীদের সীট প্লানিং এর অনিয়মসহ কেন্দ্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক কবীর উদ্দিন ও খন্দকার জাকির হোসেন পরীক্ষার্থীদের নকলের সহযোগীতা করার অভিযোগ উঠেছে।


অভিযোগ উঠেছে, সহকারী হল সুপার ৪নং চর হাইস্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক হুমায়ূন কবীর ৩০১ নাম্বার হলের পরীক্ষার্থীদের সীট প্লানিংএর অনিয়ম করেছেন। অনুসন্ধানে জানা গেছে, ওই হলের ২৩০৬৫৩ নং রোলের পর দুই আসনে নির্ধারিত ৫৪ ও ৫৫ না ফেলে তিনি তাদের বিশেষ নকলের সুবিধা দেওয়ার জন্য অন্য হলে প্রাইমারী স্কুলে ছাদের রুমের কক্ষে পিছনে
২৩০৬৫৪ ও ৫৫ সীট ফেলেছেন।


এছাড়া ওই কেন্দ্র প্রতিষ্ঠান ৪নং চর হাইস্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক কবীর উদ্দিন বিভিন্ন পরীক্ষায় ডিউটি নিয়ে পরীক্ষার্থীদের নকলের সহায়তা করেন।


অভিযোগ পাওয়া গেছে, আগামী ৯মে গণিত পরীক্ষা দিন ৩০১ নাম্বার হলের পরীক্ষার্থীদের নকলের সহযোগীতা করবেন তিনি। এছাড়াও কেন্দ্র প্রতিষ্ঠান প্রতিষ্ঠানের শিক্ষকরা একই স্কুলের শিক্ষার্থীদের হলে মোবাইল ব্যবহার করে নকলের সহযোগীতা করার জন্য কক্ষ পরিদর্শকের দায়িত্ব নিয়ে থাকারও অভিযোগ রয়েছে।


এব্যাপারে ৪নং চর হাইস্কুল অ্যান্ড কলেজ এসএসসি পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত সরকারী কর্মকর্তা ইউআইটিআরসিই সহকারী প্রোগ্রামার এ.কে.এম মোস্তফা মনোয়ার ও উপজেলা সমবায় কর্মকর্তা মিলন কান্তি সাহা জানান, অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে উপযুক্ত প্রমাণ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/ওসমান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com