সিটি নির্বাচনে আলাদা কোনো চ্যালেঞ্জ দেখছি না: আইজিপি
প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৩, ২১:২৫
সিটি নির্বাচনে আলাদা কোনো চ্যালেঞ্জ দেখছি না: আইজিপি
প্রিন্ট অ-অ+

আসন্ন সিটি করেপারেশন নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের (ইসি) যে কোনো নির্দেশনা পালনে পুলিশ প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।


শুক্রবার (২৮ এপ্রিল) হজরত শাহজালাল (রহ.) মাজারে জুমার নামাজ আদায় করেন আইজিপি। নামাজ শেষে মাজার জিয়ারত ও নিজের বাবা-মার কবর জিয়ারত শেষে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে আইজিপি এসব কথা বলেন।


পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে আলাদা কোনো চ্যালেঞ্জ দেখছেন না জানিয়ে আইজিপি বলেন, নির্বাচন আয়োজনের জন্য পুলিশের অভিজ্ঞতা রয়েছে, প্রশিক্ষণ আছে। পুলিশ নির্বাচনের সময় কমিশনের দেয়া দায়িত্ব পালন করবে। পুলিশ প্রস্তুুত আছে।


পুলিশপ্রধান আরও বলেন, দেশের প্রতিটি নির্বাচন সুষ্ঠু করতে পুলিশ নির্বাচন কমিশনের নির্দেশনা মেনে কাজ করে। তাই এবারও নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনের নির্দেশনা বাস্তুবায়নে পুলিশ কাজ করবে।


নিজ শহর সিলেটের স্মৃতিচারণ করে তিনি বলেন, সিলেট আন্তরিকতার শহর। এখানে সর্বদাই আন্তরিক পরিবেশ বজায় থাকে। যে কোনো কর্মকর্তা সিলেটে চাকরি করে যাওয়ার পরও সিলেট ভুলতে পারেন না।


এসময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট রেঞ্জের ডিআইজি মিজান শাফিউর রহমান, সিলেট মহানগর পুলিশ কমিশনার ইলিয়াছ শরীফ, পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, মহানগর পুলিশের ডিসি (ট্রাফিক) মুহাম্মদ আব্দুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজহার আলী শেখ প্রমুখ।


এরআগে, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত ১১টায় বিমানযোগে সস্ত্রীক সিলেটে পৌঁছান আইজিপি। বিমানবন্দরে তাকে স্বাগত জানান সিলেটের পুলিশ কর্মকর্তারা। পরে, এসএমপি অফিসার্স মেসে আইজিপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন ও জেলা প্রশাসক মো. মজিবর রহমান।


তিনদিনের সফরে আইজিপি পুলিশ অফিসার্স মেসের জন্য প্রস্তুাবিত নতুন জায়গা পরিদর্শন, সিলেটে কর্মরত অফিসারদের সঙ্গে মতবিনিময়, নির্মাণাধীন ৭-এপিবিএন সিলেট পরিদর্শন, নির্মাণাধীন আরআরএফ পরিদর্শন এবং সিলেটে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করবেন।



বিবার্তা/ফয়সাল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com