কুষ্টিয়ায় পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৩, ২০:৩৮
কুষ্টিয়ায় পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদী থেকে রেখা (৮) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার, ২৫ এপ্রিল দুপুরে উপজেলার মরিচা ইউনিয়নের ভুরপাড়া গ্রামের পদ্মা নদী থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।


নিহত শিশু রেখা পার্শ্ববতী নাটোর জেলার লালপুর উপজেলার বুদাপাড়া গ্রামের রেজেক আলীর মেয়ে।


দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানান, ভুড়পাড়া গ্রামের হিমেল নামে এক যুবক আজ মঙ্গলবার দুপুরে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে এক শিশুর লাশ ভাষতে দেখে। খবর পেয়ে স্থানীয় লোকজন ভাসমান শিশুর মরদেহ উদ্ধার করে নদীর কিনারে রাখে। শিশুর মরদেহ উদ্ধারের খবর পেয়ে রাজশাহী জেলার বাঘা উপজেলার পদ্মা তীরবর্তী চকরাজাপুর গ্রামের আমিরুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মৃত শিশুর মরদেহ শনাক্ত করেন।


তিনি জানান, পদ্মা নদী থেকে উদ্ধার হওয়া শিশু তার ফুপাতো ভাই নাটোর জেলার লালপুর উপজেলার বুদাপাড়া গ্রামের রেজেক আলীর মেয়ে রেখা। ঈদের পরদিন ওই শিশু তার বাড়িতে বেড়াতে এসেছিল। সোমবার দুপুর ২টার দিকে এলাকার শিশুদের সাথে রেখাও চকরাজাপুর-দৌলতপুর সীমান্ত এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। ফায়ার সার্ভিস, স্থানীয় ডুবুরি দল ও এলাকার লোকজন পদ্মা নদীতে অনেক খোঁজাখুজি করে শিশুর সন্ধান মিলাতে পারেনি। পদ্মা নদীতে ভাসতে ভাসতে ওই শিশু দৌলতপুরের ভুরকাপাড়ায় এলাকায় আসলে তার মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।


পরে পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধারে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ও নৌপুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত শিশুকে শনাক্ত করেন এবং অভিযোগ না থাকায় শিশুর মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করেন।


এ বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, পদ্মা নদী থেকে ৮ বছর বয়সী এক শিশুর ভাসমান লাশ উদ্ধার হয়েছে। তবে কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট শিশুটির লাশ হস্তান্তর করা হয়েছে।



বিবার্তা/শরীফুল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com