সাতক্ষীরায় দুই মোটরসাইকেলের সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩
প্রকাশ : ২৪ এপ্রিল ২০২৩, ১২:৪৫
সাতক্ষীরায় দুই মোটরসাইকেলের সংঘর্ষ, বাবা-ছেলেসহ নিহত ৩
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার বকচরা বাইপাস সড়কে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলের সঙ্গে আরও তিনটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে আহত হন আরও ছয়জন।


নিহতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজোয়ান আহমেদ (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)। আহতদের সাতক্ষীরা ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নারায়ণপুর গ্রামের আতিয়ার রহমান জানান, আব্দুল বারি ও তার ছেলে রেজওয়ান আহমেদ বকচরা এলাকায় আত্মীয়র বাড়িতে দাওয়াত খেয়ে বাইপাস সড়কে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় লাবসার দিক থেকে আসা মাহমুদ হেসেনের একটি মোটরসাইকেল আব্দুল বারির মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে আব্দুল বারি ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত রেজওয়ান আহমেদকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।


সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের আনিসুর রহমান জানান, গুরুতর আহত মাহমুদকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে চুকনগর এলাকায় মারা যান।


আনিসুর আরও জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলের সঙ্গে দুই পাশ থেকে আসা আরও তিনটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে সদরের রইচপুরের আব্দুল হাকিম, কলারোয়া উপজেলার কাকডাঙা গ্রামের কপিলউদ্দিনের ছেলে সাবিরুলসহ ছয়জন আহত হন। তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।


বিবার্তা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com