কুষ্টিয়ার দৌলতপুরে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ১৬:৫৭
কুষ্টিয়ার দৌলতপুরে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিতলাইপাড়ায় হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও অ্যালকেম এন্টারপ্রাইজের আয়োজনে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 


বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১০ টার সময় শিতলাইপাড়াস্থ কার্যালয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ও অ্যালকেম এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী আবুল হাসানাত মিন্টুর অর্থায়নে প্রতি বছরের ন্যায় এবারো ৬০০ টি পরিবারের মধ্যে শাড়ি ও লুঙ্গী বিতরণ করা হয়। এছাড়াও প্রায় ৫০০ জন অস্বচ্ছল ও অসুস্থ ব্যক্তিকে নগদ অর্থ প্রদান করা হয়। সম্প্রতি সময়ে ঘটে যাওয়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিভিন্ন পরিবারকে নগদ অর্থ সহায়তা করা হয়। 


হারেজ উদ্দিন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমানের  সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা আবুল হাসানাত মিন্টু, সহ প্রতিষ্ঠাতা হারুনুর রশিদ মিলন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, শাহাজুল ইসলাম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক মাসুদ রানা জেনিস প্রমুখ।


সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক বলেন, আমরা রিফাইতপুর, দৌলতপুর ও আড়িয়া ইউনিয়নের ২২ টি গ্রামের অসহায় পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গী ও নগদ অর্থ প্রদান করেছি। আগামীতেও এধারা অব্যাহত থাকবে।


বিবার্তা/তুহিন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com