চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ০১:১১
চাঁপাইনবাবগঞ্জে সাবেক কাউন্সিলরকে কুপিয়ে হত্যা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য ও যুবলীগের সাবেক সদস্য এবং শিবগঞ্জ পৌরসভার সাবেক ৯নং ওয়ার্ড কাউন্সিলর খাইরু আলম জেমকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 


বুধবার (১৯ এপ্রিল) ইফতারের আগ মুহূর্তে ইফতারি কেনার সময় পৌর এলাকার উদয়ন মোড় এলাকায় এ হত্যা কাণ্ডের ঘটনা ঘটে। নিহত জেম শিবগঞ্জ পৌর এলাকার মরদানা এলাকার মাইনুল আহসানের ছেলে।


চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ড. মোসা. মুনিরা খাতুন জানান, সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা চলাকালে রাত সাড়ে ৭ টার দিকে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির শরীরের বিভিন্নস্থানে গভীর জখম ও মাথায় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে রক্তশূন্য হয়ে সে মারা যায়।


তবে এ হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করলেও পুলিশের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি। 


ঘটনার পর রাতে সদর হাসপাতালে জেমকে দেখতে যান সদর আসনের এমপি আব্দুল ওদুদ। এ সময় তিনি এই হত্যাকাণ্ডের বিষয়ে পৌর মেয়র মোখলেসুর রহমান ও ঢাকার ডিআইজি নুরুল ইসলাম এবং স্থানীয় পুলিশ প্রশাসনকে দায়ী করেন এবং হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান।


এ সময় তিনি বলেন, পৌর মেয়র ও ডিআইজি দীর্ঘদিন ধরে তাকে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনায় সে ফেসবুকে লাইভ করে এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে লিখিতভাবে জানায়। 


এমপি আরও বলেন, আগামীকাল লাশ দাফনের পর এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত কর্মসূচি ঘোষণা করা হবে।


এদিকে, হত্যাকাণ্ডের পর দলীয় নেতা-কর্মীরা হাসপাতালে ভিড় জমান। পরে তারা বিক্ষোভ মিছিল নিয়ে ন্যায় বিচারের দাবিতে থানার সামনে বিক্ষোভ করেন। পরে পুলিশ সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে নেতা-কর্মীরা সেখান থেকে সরে আসেন।


এদিকে পৌর যুবলীগের ভাইস প্রেসিডেন্ট ও প্রত্যক্ষদর্শী শহিদুল ইসলাম শহিদ জানান, ইফতারের মিনিট পনের আগে পৌর মেয়র মোখলেসুর রহমানের নির্দেশে তার বাহিনীর সদস্য পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক মেসবাউল হক টুটুল, ইব্রাহিম, রানা, শামীমসহ আরও কয়েকজন মিলে প্রকাশ্যে এ হত্যাকাণ্ড ঘটায়। আমরা এ হত্যাকাণ্ডে দৃষ্টান্তমূলক শাস্তি চায়। বর্তমানে পরিস্থিতি উত্তপ্ত ও থমথমে অবস্থায় রয়েছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com