হিলিতে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৩, ১৭:১৮
হিলিতে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়নে ৪ হাজার দরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।


সোমবার (১৭ এপ্রিল) সকাল ১১ টায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ভিজিএফ কর্মসূচীর আওতায় আলিহাট ইউপি চত্বরে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আলিহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান।


এসময় প্যানেল চেয়ারম্যান লিপি আরা, তদারকি অফিসার ও উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মাহামুদুন্নবী, ইউপি সদস্য মামুনুর রশীদ, ফিরোজ কবির, সাখাওয়াত হোসেন, এমরান হোসেন, মোহাতাব উদ্দিন, দীপংকর শাহা রিপন, দিলজার আলী, ইউনিয়ন আ'লীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমানসহ ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য উপস্থিত ছিলেন। দুই দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪ হাজার পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হবে।


চেয়ারম্যান আবু সুফিয়ান জানান, বর্তমান শেখ হাসিনার আছে বলেই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার বার বার দরকার। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানান তিনি।


তিনি আরও জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাই যেন এক সাথে ঈদের আনন্দ উদযাপন করতে পারে সে কারণে ঈদের আগেই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বিনামূল্যে ভিজিএফ এর চাল বিতরণ করা হচ্ছে। এসময় প্রতি জনকে ১০ কেজি করে চাল দেওয়া হয়।


বিবার্তা/রববানী/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com