হাকিমপুরে টিসিবি পণ্য বিক্রয় শুরু
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৫:১০
হাকিমপুরে টিসিবি পণ্য বিক্রয় শুরু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর উপজেলার ২নং বোয়ালদাড় ইউনিয়নে স্বল্প মূল্য টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।


রবিবার (১৬ এপ্রিল) বোয়ালদাড় বাজারে এই কার্যক্রমের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছদরুল ইসলাম।


এসময় প্যানেল চেয়ারম্যান নাজমুল হোসেন, ইউপি সদস্য বকুল হোসেন, মহিলা ইউপি সদস্য বুলবুলি আক্তার, টিসিবি ডিলার আলমগীর হোসেন আলম, টিসিবি পণ্য বিক্রেতা সদস্য রাকিব হাসান ডালিম, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুম আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।


পবিত্র ঈদের আগ মহূর্তে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে স্বল্প মূল্য টিসিবি পণ্য পেয়ে খুশি নিন্ম আয়ের মানুষ। পণ্যের পরিমাণ বৃদ্ধি ও প্রতি মাসে এসব পন্য বিক্রি জোড় দাবি জানান টিসিবি পণ্য নিতে আসা সাধারণ মানুষেরা।


বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা মোতাবেক আমার বোয়ালদাড় ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতরের আগে এবার প্রায় ২ হাজার ৭০০ জন ফ্যামিলি কার্ডধারী সুবিধাভোগীর মাঝে স্বল্পমূল্যে টিসিবি পণ্য বিতরণ করা হয়েছে। প্রতি প্যাকেজে ২ কেজি সোয়াবিন তেল, ২ কেজি মসুর ডাল ও ১ কেজি চিনি পাবে এবং প্রতিটি প্যাকেজ মূল্য ৪২০ টাকা। তিন দিনে পর্যায়ক্রমে সব ওয়ার্ডে বিতরণ করা হবে। আজ প্রথম দিনে ১,২ ও ৬নং ওয়ার্ডে বিতরণ করা হচ্ছে বলে জানান তিনি।


বিবার্তা/গোলাম রববানী/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com