নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৮
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩, ১৩:৫৭
নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৮
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে (১৪) অপহরণের কয়েক ঘন্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এসময় একটি মাইক্রোবাসসহ অপহরণে জড়িত ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।


১১ এপ্রিল, মঙ্গলবার ভোর সাড়ে ৬টার দিকে কুমিল্লার দাউদকান্দি ব্রিজ এলাকা থেকে অপহৃতকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হচ্ছে, প্রধান আসামী সুমন (৪০), তার সহযোগী হাছান (২০), আলা উদ্দিন ইমন (২৫), মিজানুর রহমান মিজান (২৮), আব্দুর রহিম (২০), সাবের হোসেন সাব্বির (২১), গাড়ি চালক সাগর (২৮) ও চালকের সহযোগি ইয়াছিন আরাফাত সাকিব (২৩)।


অভিযোগ সূত্রে জানা গেছে, নরোত্তমপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো সুমন। ১০ এপ্রিল, সোমবার ইফতারের সময় সুমন তার ৪/৫জন সহযোগী নিয়ে ওই ছাত্রীর যাদবপুর গ্রামের বাড়িতে প্রবেশ করে। তারা ওই ছাত্রীর মা ও ভাবীকে মারধর করে টেনে হেঁছড়ে জোর পূর্বক অপরহণ করে নিয়ে যায়। অপরহণকারীরা যাওয়ার সময় ঘর থেকে মোবাইল, স্বর্ণ ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। পরবর্তীতে রাতে বিষয়টি অপহৃত ছাত্রীর পরিবারের পক্ষ থেকে কবিরহাট থানায় জানানো হয় এবং অপহৃতের মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।


কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অপহৃত ছাত্রীর মায়ের অভিযোগে ভিত্তিতে অপহৃতাকে উদ্ধারে অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুক্তির সহযোগিতায় ১১ এপ্রিল, মঙ্গলবার ভোরে কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশের সহযোগিতায় দাউদকান্দি ব্রিজের ওপর একটি মাইক্রোবাসের গতিরোধ করে তাতে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী ও মূল আসামীসহ তার ৭ সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।


বিবার্তা/সবুজ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com