তৃণমূল নেতাকর্মীদের সাথে ড. কাজী এরতেজা হাসানের সৌজন্য সাক্ষাৎ
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ২২:৪৮
তৃণমূল নেতাকর্মীদের সাথে ড. কাজী এরতেজা হাসানের সৌজন্য সাক্ষাৎ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরা সদরের তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক এবং এফবিসিসিআই'র পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।


শুক্রবার (৭ এপ্রিল) সাতক্ষীরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। এসময় তিনি নেতাকর্মীদের রমজানের উপলক্ষ্যে উপহারও দেন।


সৌজন্য সাক্ষাৎকালে ড. কাজী এরতেজা হাসান বলেন, তৃণমূল নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি। আওয়ামী লীগের দুঃসময়ে তৃণমূলের নেতাকর্মীরাই রাজপথে নামে। এজন্য তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন করতে না পারলে দলে ত্যাগী নেতাকর্মীর সৃষ্টি হবে না। সাতক্ষীরা সদরের এইসব নেতাকর্মীদের ত্যাগের কারণেই জেলা আওয়ামী লীগ আজকের অবস্থানে এসে পৌঁছেছে।


তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ  নির্বাচনে সংগঠনকে শক্তিশালী করতে আমাদের সকলকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দেবেন আমরা সকলেই তার জন্য কাজ করে নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ।


উল্লেখ্য, এসময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য কাজী হেদায়েত হোসেন রাজ, পৌর যুবলীগের আহবায় মনোয়ার হোসেন অনু, যুগ্ম আহবায় এস এম তুহিনুর রহমান তুহিন, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ বনি প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com