জুয়া ও নেশার টাকা পেতে অটোচালককে হত্যা, গ্রেফতার ৩
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ১৯:৪৩
জুয়া ও নেশার টাকা পেতে অটোচালককে হত্যা, গ্রেফতার ৩
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরে জুয়া ও নেশার টাকা যোগাড় করতে এক অটোচালককে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনার জড়িত ৩ যুবককে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতাররা হলেন; নগরীর রামপুরা এলাকার মোজাম্মেল হকের ছেলে ফাইয়াজ ওরফে ফাইনাল (২৫), রামপুরা এলাকার রফিকুল ইসলামের ছেলে শাকিল হাসান (২০) ও পাবর্তীপুর এলাকার ফজলুর রহমানের ছেলে রাশেদ (২৫)।


মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে এ তথ্য জানানো হয়।


এরআগে নিখোঁজের চার দিন পর গতকাল সোমবার সকালে নগরীর সুলতান মোড় এলাকা থেকে অটোচালক কামরুল হাসানের (২২) মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহত কামরুল হাসান রংপুর নগরীর উপশহর ক্যান্টনমেন্ট লাকিপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে।


সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, গত শুক্রবার (৩১ মার্চ) ইফতারের পর লালমনিরহাট যাওয়ার কথা বলে কামরুলের ব্যাটারি চালিত থ্রি-হুইলার অটো ভাড়া করেন ফাইয়াজ ওরফে ফাইনাল। এরপর তাকে কৌশলে প্রাইম মেডিকেল কলেজের পার্শ্বে দারোগার মোড় এলাকায় নিয়ে যান। সেখানে কথাবার্তার এক পর্যায়ে আসামি ফাইয়াজ ওরফে ফাইনাল, শাকিল হাসান ও রাশেদ ওই অটোচালককে মারপিট করে। তাদের কাছ থেকে অটোচালক কামরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সে ধানক্ষেতে পরে যায়। এ সময় ফাইয়াজ, শাকিল, রাশেদ অটো চালক কামরুলকে কাঁদায় মুখ চেপে ধরে এবং বেল্ট দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।


এরপর ফাইয়াজ ওই অটোচালকের মোবাইল ফোন নিয়ে নেয় এবং রাশেদ অটোটি নিয়ে পালিয়ে যায়। পরে তারা শেখেরহাট নামক স্থানে অটোর ৫টি ব্যাটারি খুলে বিক্রি করে টাকা ভাগভাগি করে নেয়। তিনি আরও জানান, আসামি ফাইয়াজ তার শ্বশুরবাড়ি লালমনিরহাটে চলে যায় এবং রাশেদ ও শাকিল নিজ নিজ বাড়িতে চলে যায়। সোমবার সকালে কামরুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন কামরুলের স্ত্রী কাজলী বেগম থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশ ভোর রাতে লালমনিরহাট সদরে অভিযান চালিয়ে ফাইয়াজকে এবং ও রংপুর নগরী থেকে শাকিল ও রাশেদকে গ্রেফতার করে।


আবু মারুফ হোসেন বলেন, আমরা মামলার ১৮ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তারা পুলিশের কাছে হত্যার দায় স্বীকার করেছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উৎপল কুমার রায়, কোতয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার আরিফুজ্জামান, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান, পরিদর্শক (তদন্ত) হোসেন আলী প্রমুখ।


বিবার্তা/সেলিম/নয়ন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com