হিলিতে গণহত্যা দিবস পালিত
প্রকাশ : ২৫ মার্চ ২০২৩, ১৬:২০
হিলিতে গণহত্যা দিবস পালিত
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুরের হিলিতে স্মৃতিচারণ ও আলোচনা সভা, পুষ্পস্তবক অর্পণ, সুরা ফাতেহা পাঠসহ বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে গণহত্যা দিবস পালিত হয়েছে।


২৫ মার্চ, শনিবার সকাল এগারোটায় দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের মিলনায়তনে স্মৃতিচারণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলমের সভাপতিত্বে স্মৃতিচারণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মোকলেদা খাতুন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মেজবাউর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সায়েম মিয়া, বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছদরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) হারুন উর রশিদ, একাডেমি সুপারভাইজার (শিক্ষা) সাখাওয়াত হোসেন, প্রেসক্লাবের সভাপতি গোলাম রব্বানী, সাংবাদিক আনোয়ার হোসেন বুলু, গোলাম রব্বানী, হালিম আল রাজিসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ।


পরে দিবসটি উপলক্ষ্যে বিকেলে হিলি সম্মুখ সমরে ২৫ মার্চ শহীদদের স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও সুরা ফাতেহা পাঠ এবং উপজেলার খট্রামাধবপাড়া গ্রামে গণকবরে শহীদদের রুহের মাগফেরাত কামনায় সুরা ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


বিবার্তা/রব্বানী/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com