টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
প্রকাশ : ০৬ মার্চ ২০২৩, ২১:০১
টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুরে চলন্ত ট্রেনে কাটা পড়ে আলী আকবর (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি ট্রেন কাছে আসার সঙ্গে সঙ্গে লাইনের উপর শুয়ে পড়েন। সোমবার (৬ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের হরিষা গ্রামের রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।


নিহত আলী আকবর বেড়াডাকুরী গ্রামের আনছার আলীর শ্বশুর। গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


জানা যায়, নিহত আলী আকবর জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার টিকলাপাড়া গ্রামের বাসিন্দা। দুই যুগ আগে বেড়াডাকুরী গ্রামে আনছার আলীর সঙ্গে তার মেয়ের বিয়ে দেন। বিয়ের পর আলী আকবর মেয়ে ও জামাইকে সব সম্পত্তি লিখে দেন। সহায় সম্পদ বিক্রি করার পর আলী আকবর স্ত্রীকে নিয়ে দেড় যুগ ধরে মেয়ের বাড়িতেই বসবাস করতেন। দেনার দায়ে তার মেয়ে ও জামাতা ঢাকায় চাকরি নেন। জামাতার বাড়িতে শুধু আলী আকবর ও তার স্ত্রী থাকতেন।


স্থানীয় ইউপি সদস্য আতিকুর রহমান জানান, সকালে নিহত আলী আকবরকে জামাইবাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে হরিষা গ্রামের রেললাইনের ওপর শুয়ে থাকতে দেখা যায়। এ সময় ট্রেন আসতে দেখে এক নারী তাকে সংকেত দেন। সংকেত পেয়ে শোয়া থেকে উঠে দাঁড়ান আকবর। ট্রেনটি কাছে আসার সঙ্গে সঙ্গে পুনরায় লাইনের ওপর শুয়ে পড়েন তিনি। মুহূর্তের মধ্যে ট্রেনে কাটা পড়ে তার দেহ খণ্ড-বিখণ্ড হয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


বিবার্তা/ইমরুল/নয়ন


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com