লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ২০:০১
লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৪ মার্চ) বিকেলে জেলা স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর ব্যক্তিগত উদ্যোগে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।


এতে জেলার বিভিন্ন এলাকার ১৬টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী ম্যাচে অংশ নিয়েছে হাসপাতাল রোড ক্রীড়া চক্র ও উত্তর মজুপুর ক্রীড়া চক্র একাদশ।


আওয়ামী লীগ নেতা গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন।


টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক হাফিজ উল্যাহর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা রাসেল মাহমুদ মান্না, আবদুজ্জাহের সাজু ও ইস্কান্দার মির্জা শামীম প্রমুখ।


বক্তারা বলেন, খেলাধুলা মানুষের চিন্তা শক্তির বিকাশ ঘটায়। মাদকসহ খারাপ কাজগুলো থেকে দূরে রাখতে খেলাধুলা অন্যতম একটি মাধ্যম। প্রান্তিক অঞ্চলে অনেক প্রতিভাবান খেলোয়াড় রয়েছে। বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে তাদেরকে খুঁজে আনা সম্ভব। তারাই জেলা ও জাতীয়ভাবে নিজেদের মেধা কাজে লাগিয়ে দেশের সুনাম বয়ে আনবে।


বিবার্তা/সুমন/নয়ন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com