পঞ্চগড়ে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৫৯
পঞ্চগড়ে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভাবেশ অনুষ্ঠিত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পদযাত্রার নামে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, সহিংস রাজনীতি প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পঞ্চগড় সদর উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা পরষিদ চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে  এসে শেষ হয়।


বিক্ষোভ মিছিলে সদর উপজেলা আওয়ামী যুবলীগের শতাধিক নেতাকর্মী অংশ নেন। পরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে পঞ্চগড়-জালাসী সড়কের পাশে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।


সভায় সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মামুনুর রশিদ লায়নের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন,পঞ্চগড় জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সাধারণ সম্পাদক বাবু বিপেন চন্দ্র রায়, সদর উপজেলার চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম,  জেলা যুবলীগের আহবায়ক ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল ইসলাম চানু, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আল তারিকসহ অনেকেই বক্তব্য রাখেন। 


বক্তারা বিএনপি জামাতের নৈরাজ্য কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে  রাজপথে তাদের মোকাবেলা করার হুঁশিয়ারী প্রদান  করেন। বিক্ষোভ মিছিল ও শমাবেশে সদর উপজেলার পাঁচ উপজেলার আওয়ামী যুবলীগের সকল নেতা-কর্মীরা উপস্তিত ছিলেন। 


বিবার্তা/বিপ্লব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com