যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৫
যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী কাজলায় আসিয়ান সিটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ওমর ফারুক পলক (বয়স ২৪) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। এই ঘটনায় জুয়েল রানা (২৩) নামে আরেক শিক্ষার্থী আহত হয়েছে।


তাদেরকে হাসপাতালে নিয়ে আসা সম্পর্কের মামা মোহাম্মদ নাদিম হোসেন বিবার্তাকে বলেন, আজ সকাল সাড়ে নয়টায় দিকে মোটরবাইক নিয়ে কাজলা ভাঙ্গা ব্রিজ দিয়ে মুগদা ইসলামিক ইউনিভার্সিটি যাওয়ার পথে আসিয়ান সিটির একটি যাত্রী বাসের ধাক্কায় দুইজন রাস্তার উপর ছিটকে পড়ে। গুরুতর দুজনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।


পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে ওমর ফারুককে সকাল সোয়া দশটার দিকে তাকে মৃত্যু ঘোষণা করেন। এই ঘটনায় আহত তার বন্ধু জুয়েলরানা চিকিৎসাধীন রয়েছেন। তার কাঁধে  গুরুতর জখম।


তিনি আরও বলেন, এরা দুজনেই  মুগদা ইসলামিক ইউনিভার্সিটি এর প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিহত ফারুকের  পিতা মমিনুল হক। তার বাড়ি  কেরানীগঞ্জের জিনজিরা এলাকায়। আহত জুয়েলে বাড়ি নারিন্দা এলাকায়।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে  বলেন, যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজন শিক্ষার্থীকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয় ওমর ফারুক নামে একজন মৃত্যু হয়েছে। জুয়েলরানা নামে একজন আহত চিকিৎসাধীন আছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ  ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে  বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com