মতিঝিল ও ডেমরায় উঁচু ভবন থেকে পড়ে অজ্ঞাতনামা দুই ব্যক্তির মৃত্যু
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৪
মতিঝিল ও ডেমরায় উঁচু ভবন থেকে পড়ে অজ্ঞাতনামা দুই ব্যক্তির মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ফকিরাপুল সংলগ্ন হোটেল রহমানিয়ার ১১ তলা থেকে মো. হাসান শাহিন (৫০) এক ব‍্যাক্তির মরদেহ উদ্ধার করেছে মতিঝিল থানা পুলিশ।


মতিঝিল থানার উপ-পরিদর্শক  (এস আই ) মো. ইসমাইল বিবার্তাকে  বলেন , অজ্ঞাত মৃত ব্যক্তি হোটেল রহমানিয়ার ২০ তলা ভবন ব্যালকনি থেকে লাফ দিলে ১১ তলার নিতে যেয়ে পরেন। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরবর্তীতে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে, আমারা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে রাত ২ টার দিকে  ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়। (সিআইডির) ক্রাইম সিনকে খবর দেয়া হয়েছে ফিঙ্গার প্রিন্ট সংগ্রহের মাধ্যমে হয়তো তার পরিচয় জানা যেতে পারে। সে আত্নহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


অপর আরেকটি ঘটনায় রাজধানী ডেমরায় নয় তালা ভবন থেকে পড়ে অজ্ঞাতনামা ( ৪৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।


ডেমরা থানার উপ পরিদর্শক (এস আই) আমিরুল  ইসলাম বিবার্তাকে  বলেন, আমরা মধ্যরাতে খবর পেয়ে গঠনা স্থল ডেমরা বামুইল এলাকার বালুর মাঠ সংলগ্ন নির্মানাধীন নয় তালা ভবনের আভ্যন্তরী সড়কের পাশ থেকে মরদেহ  উদ্ধার করি। তার মাথা ফেতলানো ছিল পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ  মেডিকেল কলেজ হাসপাতালের  মর্গে মেডিকেল  পাঠানো হয়ছে।


তিনি  আরও বলেন, সোমবার রাতে যে কোন এক সময় এই ঘটনাটি ঘটে মৃত ব্যক্তির পরনে ছিল হলুদ রঙের টি শার্ট এবং জিন্স প্যান্ট প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নয় তালা ভবন থেকে পড়ে লোকটির মৃত্যু হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com