বিদ্যুৎ খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ১, আহত প্রায় ১০
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৬
বিদ্যুৎ খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষ নিহত ১, আহত প্রায় ১০
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যুৎ এর খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত ও ৮-১০ জন আহত হয়েছে। 


আজ রবিবার ( ১৯ ফেব্রুয়ারি) দুপুরে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে উপজেলার রামগোপালপুর ইউনিয়ন পাঁচাশি গ্রামে। সংঘর্ষের ঘটনায় একই গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে সাজ্জাতুল হক (৬৬) গুরুতর আহতবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


স্থানীয়সূত্র ও নিহতের ছোট ভাই নজরুল ইসলাম জানান, রামগোপালপুর ইউনিয়নের পাঁচাশি গ্রামের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিদ্যুৎ সঞ্চালন লাইনের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে স্থানীয় খাঁবাড়ি ও মোড়লবাড়ির মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিলো। এ বিরোধের জের ধরে ঘটনার দিন দুপুরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১২/১৩ জন হয়। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাতুল হক (৬৬) মারা যান।


গুরুতর আহতরা হলেন, লাল মিয়া মেম্বার (৭০), এনামুল সরকার (৫০), কালা মিয়া (৬০), জুলেখা আক্তার (৪০), শফিকুল ইসলাম (৪৫), জুবায়ের আহমেদ (২০), সোহরাব (৫০)।


সাজ্জাতুলের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা খাঁ বাড়িতে অগ্নি সংযোগ করে প্রায় ৪০/৫০টি ঘর পুড়িয়ে ফেলে।


ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার জিয়াউর রহমান জানান, তাদের টীম ঘটনাস্থলে রয়েছে ও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।


গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনজনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/হুমায়ুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com