জঙ্গি রণবীর ও বাশার ৩ দিনের রিমান্ডে
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৫
জঙ্গি রণবীর ও বাশার ৩ দিনের রিমান্ডে
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বিয়ার শামরিক প্রধান মাসকুর রহমান ওরফে রণবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ আবুল বাশারকে রিমান্ডে নিয়েছে পুলিশ।


১৬ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে বান্দরবান সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ এস এম এমরান তাদের রিমান্ড আদেশ মঞ্জুর করেছেন।


রুমা উপজেলায় একটি হত্যা মামলায় রণবীর ও বাশারসহ ৫ জঙ্গিকে আদালতে হাজির করে ৭দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে বিচারক রণবীর ও বাশারকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করে। বাকী দুইজনকে শ্যোন এরেষ্ট দেখানো হয়। আদালত এলাকায় পুলিশ নিরাপত্তা জোরদার করা হয়।


গত ১৭ জানুয়ারি বান্দরবান আদালতে জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার সদস্য কুমিল্লার আল-আমিনের বাবা নুরুল ইসলাম বাদী হয়ে সশস্ত্র দল কেএনএফ প্রধান নাথান বমসহ ২০ জনের নাম উল্লেখ করে করা মামলায় আসামিদের রিমান্ড মঞ্জুর করা হয়।


উল্লেখ্য, এর আগে গত ২৩ জানুয়ারি নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমানা এলাকায় আত্মগোপনে থাকা জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার সামরিকপ্রধান রণবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ আবুল বাশারকে গ্রেফতার করে র‌্যাব। ওই সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন, দেশীয় তৈরি দুটি অস্ত্র, ১১টি কার্তুজ ও আড়াই লাখ টাকাসহ উদ্ধার করা হয়।


বিবার্তা/নয়ন/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com