লালমনিরহাটে স্বামীর ধাক্কায় স্ত্রীর মৃত্যু
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৮
লালমনিরহাটে স্বামীর ধাক্কায় স্ত্রীর মৃত্যু
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে স্বামীর ধাক্কায় স্ত্রীর মৃত্যু ঘটনা ঘটেছে। স্ত্রী জাহানারা বেগমকে (৪৬) হত্যার অভিযোগে স্বামী মতিয়ার রহমান কাচুকে (৬০) আটক করেছে পুলিশ।


১৫ ফেব্রুয়ারি, বুধবার দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের তেলিটারী পশ্চিমপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।


আটক মতিয়ার রহমান কাচু তেলিটারী পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা।


পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে অভিমান করে রাতে না খেয়ে ঘুমিয়ে যান গৃহবধূ জাহানারা বেগম। সকালেও কিছু খাননি তিনি এবং কাজকর্মও করেননি। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী মতিয়ার রহমান কাচু স্ত্রীকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন। এতে উঠানের গর্তে পড়ে গেলে গুরুতর আহত হন গৃহবধূ জাহানারা। পরে পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।


খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মতিয়ার রহমান কাচুকে নিজ বাড়ি থেকে আটক করে নিয়ে যায়।


আটক মতিয়ার রহমান কাচু বলেন, মেয়ের সঙ্গে অভিমান করে রাত থেকে কিছু খায়নি জাহানারা। সকালে কাজে ডাকলে সেটাও করেনি। তাই রাগের মাথায় একটা ধাক্কা দিলে গর্তে পড়ে অসুস্থ হন। তাকে মারার জন্য ধাক্কা দেইনি।


আদিতমারী থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, মৃতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।


বিবার্তা/তমাল/জমাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com