রাজবাড়ী বালিয়াকান্দিতে শত্রুতার আগুনে পুড়ল পান বরজ
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৩৯
রাজবাড়ী বালিয়াকান্দিতে শত্রুতার আগুনে পুড়ল পান বরজ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে পান বরজে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। 


শনিবার রাত ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের ঠাকুর নওপাড়া-কাটাবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। 


পান বরজের মালিক অজয় ভদ্র অভিযোগ করে বলেন, গত স্বরসতি পূজার মধ্যে মন্দিরে এসে বিড়ি খাওয়াকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটে। এ নিয়ে থানায় অভিযোগ করায় ২জনকে আটক করে। পরে স্থানীয়রা থানা থেকে তাদের ছাড়িয়ে আনে। এ নিয়ে বিরোধের জের ধরে চরকৃষ্ণপুর গ্রামের সাদ্দাম শেখ ও ইসহাক মন্ডলসহ তাদের লোকজন ক্ষতি করার জন্য উঠেপড়ে লাগে। আমার ধারণা শনিবার রাত ৯টার দিকে তারাই আগুন দিয়ে পান বরজে ১৭ শতাংশ জমির ২ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করেছে। 


তিনি আরও বলেন, পান বরজ পাহাড়ায় থাকা রিপন ও গোবিন্দ পান বরজে আগুন দেখে চিৎকার করলে লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের আগেই ক্ষতি হয়ে যায়। রাতেই থানা পুলিশ ও ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টার ঘটনাস্থল পরিদর্শন করেন। আমি দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি  করছি। আমি থানায় অভিযোগ দায়ের করবো। 


চরকৃষ্ণপুরের সাদ্দাম শেখ ও ইসহাক শেখের বাড়ীতে গিয়ে পাওয়া যায়নি। তবে তাদের পরিবারের সদস্যরা বলেছেন, পান বরজে আগুন লাগার বিষয়টি তারা জেনেছেন। তবে তাদের ছেলেরা এটা করেনি বলেও দাবি  করেন। 


ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টার বলেন, রাতের অন্ধকারে পান বরজে আগুন দিয়ে ক্ষতি সাধন করা একটি ন্যাক্কার জনক ঘটনা। তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তির আওতায় আনা উচিত। আমি তাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দিয়েছি। 


বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com