খিলক্ষেতে ঘুড়ি ওড়াতে যেয়ে ৭ তলা থেকে পড়ে শিশুর মৃত্যু
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ২১:১৯
খিলক্ষেতে ঘুড়ি ওড়াতে যেয়ে ৭ তলা থেকে পড়ে  শিশুর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলখেত নামাপাড়া বোর্ড ঘাট এলাকায় একটি সাততলা ভবনের ছাদে ঘুড়ি ওড়াতে যেয়ে মো. সালমান আদিব (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।


শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বেলা তিনটার দিকে এই ঘটনাটি ঘটে।


গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি  বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে শিশুটিকে মৃত ঘোষণা করেন।


আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে নিয়ে আসা শিশুটির বাবা মোঃ রুহুল আমিন বিবার্তাকে বলেন, দুপুরে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পরার কথা। কিন্ত শুক্রবার স্কুল বন্ধ থাকায় সে নিজেই ঘুড়ি নিয়ে সাততলা ছাদে যায়।  ঘুড়ি উড়ানো সময় অসাবধানতাবশত আমার বাবু নিচে পড়ে যায় পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আমার আদিব স্থানীয় আলমানার স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়াশুনা করত তারা দুই ভাই এক বোন সে ছিল বড় আমি তার বাবা রুহুল আমিন গোয়েন্দা শাখা (এসবি) তে কর্মরত আমি বনানী  এম্বাসিতে ডিউটি করি। আমাদের  গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার, বুরুঙ্গামারী উপজেলায়, বর্তমানে খিলখেত বোটঘাট নামাপাড়া চানাচুর গলির সাততলা বাড়ির পঞ্চম তলায় পরিবার নিয়ে বসবাস করি।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ (পরিদর্শক ) মোহাম্মদ বাচ্চু মিয়া বিবার্তাকে  বলেন, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা  মেডিকেল মর্গে রাখা হয়েছে।  বিষয়টি খিলক্ষেত থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com