এক কুকুরের কামড়ে হাসপাতালে ১৫ শিশুসহ ২১ জন
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৫
এক কুকুরের কামড়ে হাসপাতালে ১৫ শিশুসহ ২১ জন
ফাইল ছবি
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনায় পাগলা কুকুরের কামড়ে ১৫ শিশুসহ ২১ জন আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে।


আহতরা হলেন- উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর গ্রামের আকাল উদ্দিনের মেয়ে আনিকা খাতুন (৩), জয়নগর মাদ্রাসা এলাকার জামাত আলীর ছেলে মাহাদি হাসান (৯), মিরাজুল ইসলামের ছেলে আল আমিন (৩), বড়ইচারা এলাকার সোহাগ হোসেনের ছেলে মোরসালিন (৪০), একই এলাকার সোহেলের ছেলে আদিয়ান (৩), সাহাপুর এলাকার মিন্টু মিয়ার ছেলে তানভির। আহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।


ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সোহেল পারভেজ বলেন, পাগলা কুকুড়ের কামড়ে আহত হয়ে ১৫ শিশুসহ প্রায় ২১ জনের মতো সন্ধ্যার দিকে হাসপাতালে আসে। তাদের প্রত্যেককে প্রতিষেধক প্রদান করা হয়েছে। এর মধ্যে ৭ থেকে ১০ জনের নাম জরুরিভাবে নথিভুক্ত করা হয়েছে।


গলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, বেওয়ারিশ ও পাগলা কুকুরের উপদ্রব বেড়ে গেছে। কুকুরের কামড়ে একই এলাকার ১৫ শিশু আহত হয়েছে। পাশাপাশি আরও ৭ জনের মতো বয়স্ক মানুষ আহত হয়েছেন। এই বিষয়ে উপজেলা প্রশাসনের সঙ্গে আলোচনা সাপেক্ষে পদক্ষেপ নেওয়া হবে।


ঈশ্বরদী থানা পুলিশের ওসি অরবিন্দ সরকার বলেন, কুকুরের কামড়ে শিশুসহ ২১ জনের আহত হয়েছে এমন খবর পাওয়া গেছে। এলাকায় পাগলা কুকুরের উপদ্রব যাতে কমে যায় এজন্য প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com